ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনা জেলার রাজাবাগান এলাকার ঘটনা। হন্তদন্ত হয়ে থানায় ছুটে গেলেন স্বামী। অভিযোগ- তার বউ চুরি হয়ে গেছে, খুঁজে দিতে হবে।

এমন অদ্ভুত অভিযোগ শুনে প্রথমে অবাক হলেও কাজে নামতে দেরি করেনি পুলিশ। গাড়িচালকের বিরুদ্ধে নিজের স্ত্রীকে অপহরণের অভিযোগ করেছেন ওই ব্যক্তি। এরই সূত্র ধরে তদন্ত শুরু হয়েছে।

অভিযোগকারীর বরাতে পুলিশ জানিয়েছে, কয়েকদিন আগে একমাত্র ছেলেকে নিয়ে বিশেষ প্রয়োজনে বাপের বাড়ি যান ওই ব্যক্তির স্ত্রী। গাড়িচালকই তাদের রেখে আসে। কিছুক্ষণ পর তার মাও যান পুত্রবধূ ও নাতির কাছে। সন্ধ্যার পর দাদি ও নাতিকে নিয়ে ফিরে আসে গাড়িচালক। পরদিন ভোরে স্ত্রীকে আনতে গাড়িচালককে পাঠান ওই ব্যক্তি। সকাল পেরিয়ে সন্ধ্যা, রাতও চলে গেল কিন্তু স্ত্রী কিংবা গাড়িচালক কেউই ফিরে এলো না। চিন্তিত স্বামী কল করলেন, কিন্তু দুজনের মোবাইলই বন্ধ। অনেক খোঁজাখুঁজি করেও পেলেন না দুজনকে।

হঠাৎ এক আত্মীয়ের কাছে জানতে পারেন- রামবাগানের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে আছে তাদের গাড়ি। কিন্তু গাড়ির ভেতর কেউ নেই। এরপর স্ত্রীর নামে নিখোঁজের ডায়েরি করেন স্বামী। একে একে কেটে গেল আটদিন। তবু স্ত্রীর ফেরার নাম নেই, খোঁজ মেলেনি গাড়িচালকেরও।

ভুক্তভোগীর অভিযোগ, শাহনেওয়াজ নামে ওই গাড়িচালকই তার স্ত্রীকে চুরি করে কোনো অজানা জায়গায় লুকিয়ে রেখেছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ অপহরণের মামলা নিয়ে তদন্ত শুরু করেছে। গাড়িচালকের মোবাইলের সূত্র ধরে তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here